ঢাকা, মঙ্গলবার ২২ আগস্ট ২০১৭  ,
১৫:৪৩:১৭ জানুয়ারি  ০৯, ২০১৭ - বিভাগ: রাজনীতি


প্রধানমন্ত্রীকে হত্যায় গভীর ষড়যন্ত্র হচ্ছে : হাছান মাহমুদ

Image

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধুকে হারিয়েছি, শেখ হাসিনাকে হারাতে চাই না। শেখ হাসিনাকে হত্যা করার জন্য একের পর এক গভীর ষড়যন্ত্র হচ্ছে।


সোমবার (৯ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এ আশঙ্কা প্রকাশ করে তিনি এসব কথা বলেন। আগামীকাল ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে জাতীয় গণতান্ত্রিক লীগ ও ন্যাপ-ভাসানীর যৌথভাবে এ সভার আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, ‘ষড়যন্ত্র ও অস্ত্রের মধ্য দিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জেনারেল জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতা দখল করেছিল। দলটি জন্মলগ্ন থেকেই মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার চক্রান্তে লিপ্ত ছিল এবং আজও দেশ ও জনগণের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এখনো বিএনপি অবৈধভাবে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করতে চায়।’

তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়নের ধারাকে ধ্বংস করার জন্য বেগম জিয়া দেশ ও জাতির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হচ্ছে এবং দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, তখন এই ষড়যন্ত্র চালানো হচ্ছে।

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধুকে হারিয়েছি জননেত্রী শেখ হাসিনাকে আমরা হারাতে চাই না। জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য একের পর এক গভীর ষড়যন্ত্র হচ্ছে। তাই মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।’

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, বিএনএফের প্রেসিডেন্ট এসএম আবুল কালাম আজাদ, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাউছার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এমএ জলিল, আওয়ামী লীগ নেতা এমএ করিম ও আসম মোস্তফা কামাল, বঙ্গবন্ধু পরিষদের প্রচার সম্পাদক মতিউর রহমান লাল্টু, জাসদ নেতা হুমায়ুন কবির ও প্রকৌশলী রেদুয়ান শিকদার, ঢাকা মহানগরী দক্ষিণের নেতা মিনহাজউদ্দিন মিন্টু প্রমুখ। সভাপতিত্ব করেন ন্যাপ-ভাসানীর সভাপতি এমএ ভাসানী।


রাজনীতি'র অন্যান্য খবর

©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি