ঢাকা, বুধবার ২৬ এপ্রিল ২০১৭  ,
১৪:২৭:৫৭ জানুয়ারি  ১১, ২০১৭ - বিভাগ: জাতীয়


ফটো সাংবাদিক জিয়ার জীবন সংকটময়

Image

সড়ক দুর্ঘটনায় প্রথম আলোর চিফ ফটো সাংবাদিক জিয়া ইসলাম (৩৫) গুরুতর আহত হয়েছেন। তার জীবন সংকটময়।

সোমবার দিনগত রাত ১১টার দিকে মোটরসাইকেলে পান্থপথ দিয়ে তিনি কলাবাগানের দিকে যাচ্ছিলেন। এ সময় একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। তিনি রাস্তায় পড়ে গুরুতর আহত হন। ওই প্রাইভেটকারটি পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় জিয়াকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) নেওয়া হয়।

জিয়া ইসলাম রাজধানীর অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এর আগে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে তাঁকে অ্যাম্বুলেন্সযোগে অ্যাপোলেতে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, আজ সকাল পৌনে ১১টার দিকে জিয়া ইসলামের চিকিৎসার ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিকেল বোর্ড বৈঠকে বসে। পরে চিকিৎসকেরা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর বেসরকারি হাসপাতাল অ্যাপোলো কিংবা বিদেশে পাঠানোর পরামর্শ দেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী দুপুরে জিয়াকে অ্যাপোলোতে ভর্তি করা হয়েছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরাফাত জানান, ঘটনা জানার পরপরই তদন্ত শুরু হয়েছে। ঘটনার আশপাশে কোনো সিসি ক্যামেরা আছে কি না, তা খোঁজ করা হচ্ছে। শিগগিরই গাড়ির চালককে গ্রেপ্তার করা হবে। এখন পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।
জিয়া ইসলামের পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ফটো সাংবাদিক জিয়া ইসলাম লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার সন্তান ।


জাতীয় 'র অন্যান্য খবর

©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি