ঢাকা, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭  ,
১৪:৩০:০৪ ফেব্রুয়ারি  ১৭, ২০১৭ - বিভাগ: রাজনীতি


জনগণের রায় মেনে নিন :নাসিম

Image

বিএনপিসহ রাজনৈতিক দলগুলোকে বর্তমান সরকারের অধীনে আগামী নির্বাচনে অংশ নিয়ে জনগণের রায় মেনে নেওয়ার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।


শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে কোয়ান্টাম ফাউন্ডেশনের ২৫তম স্বেচ্ছায় রক্তদান সম্মেলনে তিনি এ আহ্বান জানান।


মন্ত্রী বলেন, ‘বিএনপিসহ সকল রাজনৈতিক দলগুলোকে বলবো আপনারা দয়া করে নির্বাচনে আসুন। জনগণ যে রায় দেবে তা মেনে নিন। বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচনকালীন সরকার গঠন করবেন প্রধানমন্ত্রী। তিনি যাদের মনে করেন তাদেরকে নিয়েই নির্বাচন পরিচালিত হবে। এটা সংবিধানে আছে এবং পৃথিবীর বিভিন্ন দেশে এর প্রচলনও আছে’।

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) সম্পর্কে তিনি বলেন, এটি একটি স্বচ্ছ প্রক্রিয়া। পৃথিবীর বিভিন্ন দেশের নির্বাচনে এর ব্যবহার আছে। তাছাড়া জনগণ এখন সচেতন তাদেরকে ফাঁকি দেওয়া যাবে না।

কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছা রক্তদান কার্যক্রমের প্রধান সমন্বয়ক মাদাম নাহার আল বোখারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নবজাতক বিভাগের অধ্যাপক ডা. মোহাম্মদ শহিদুল্লাহ।

রাজনীতি'র অন্যান্য খবর

©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি