ঢাকা, শনিবার ২৯ এপ্রিল ২০১৭  ,
১৫:৪০:০৮ ফেব্রুয়ারি  ১৭, ২০১৭ - বিভাগ: রাজশাহী


নাটোরে ৮ মাদকসেবীর কারাদণ্ড

Image

নাটোরে মাদক সেবনের দায়ে আট ব্যক্তিকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার দুপুর ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুলাহ আরিফ মোহাম্মদ এ আদেশ দেন।
 
এর আগে সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার দক্ষিণ বড়গাছা রেলস্টেশন সংলগ্ন লেবুতলা এলাকায় অভিযান চালিয়ে গাঁজা সেবনরত অবস্থায় তাদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
 
দণ্ডাদেশ প্রাপ্তরা হলেন- সদর উপজেলার লেঙ্গুরিয়া গ্রামের আব্দুর রহিম (৪৫), চকবৈদ্যনাথ গ্রামের মিরাজ মোল্লা (২৩), কামার দিয়ার গ্রামের ওমর আলী (২৭), একডালা গ্রামের আলমগীর হোসেন (৩৩), দিঘাপতিয়া গ্রামের জাহাঙ্গীর আলম (৩৯), শহরের দক্ষিণ বড়গাছা মহল্লার জয়নাল আবেদীন (৪৯), কানাইখালি মহল্লার মরু মোল্লা (৩৭) ও নলডাঙ্গা উপজেলার কাশোবাড়িয়া গ্রামের শামীম সরদার (৪৫)।
 
র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান জানান, দীর্ঘদিন ধরে এক শ্রেণীর মাদকসেবী প্রতিনিয়ত দক্ষিণ বড়গাছা রেলস্টেশন সংলগ্ন লেবুতলা এলাকায় গাঁজার আসর বসিয়ে আসছিলেন। এতে করে এলাকার পরিবেশ বিনষ্ট হওয়াসহ সাধারণ মানুষ তাদের দ্বারা ক্ষতিগ্রস্ত হতেন। কিন্তু ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পেতেন না।
 
এমন সংবাদের ভিত্তিতে সকালে সেখানে অভিযান চালিয়ে গাঁজা সেবনরত অবস্থায় ওই আট মাদকসেবীকে আটক করা হয়।
 
পরে দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এসময় তারা দোষ স্বীকার করায় বিচারক প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন।



রাজশাহী'র অন্যান্য খবর

©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি