ঢাকা, মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭  ,
২০:১৮:২৪ জুন  ২০, ২০১৭ - বিভাগ: বিনোদন সময়


সারাদিন কোরআন তেলাওয়াত শুনি: আমব্রিন

Image

বিনোদন প্রতিবেদক

পবিত্র মাহে রমজানে সকল মুসলমানই চেষ্টা করেন রোজা পালন করার। তারকারাও শুটিংসহ অন্যান্য কাজের ব্যস্ততার পাশাপাশি রোজা পালনের চেষ্টা করেন। তেমনি রমজানের ২৪তম দিনে জনপ্রিয় উপস্থাপিকা আমব্রিনা সারজিন আমব্রিন পাঠকদের জানান তার  শৈশবের রোজা রাখার অভিজ্ঞতা।
আমব্রিন বলেন, ৮-৯ বছর বয়সে প্রথম রোজা রেখেছিলাম। আমার ছোটবেলা কেটেছে লিবিয়ায়। সেখানেই প্রথম রোজা ছিলাম। আর ছোটবেলা তো খুব বেশি বুঝতাম না। বাসা থেকে বলত হাফ রোজা রাখতে, মানে সেহরি থেকে দুপুর পর্যন্ত! তখন তো আর এতকিছু বুঝতাম না। সেটাই করতাম। এরপর ১৬ বছর বয়স থেকে নিয়মিত রোজা রাখার চেষ্টা করি।
রোজা নিয়ে শৈশবের স্মৃতিচারণ করতে গিয়ে এই লাক্স তারকা বলেন, প্রথম যখন রোজা রাখতাম তখন মনের ভুলে অনেক কিছু খেয়ে ফেলতাম। অনেক সময় পানি পান করেছি। ঘুম থেকে উঠে পেস্ট দিয়ে দাঁত ব্রাশ করেছি। তারপরই মনে হতো, আরে আমি তো রোজা! তখন আবার সংযত হয়ে যেতাম। প্রতিবারের মতো এবারও সবগুলো রোজা পালনের চেষ্টা করছেন আমব্রিন। বলেন, ‘আমি সব সময় রোজা রাখার চেষ্টা করি, এবারও করছি। রোজার সময় কম কাজ করি, শুটিং থাকলে রোজা রেখেই শুটিং করি। আর রোজা রেখে নামাজ পড়ি, নিজেকে সংযত রাখি। মোবাইলে সারাদিন কোরআন তেলাওয়াত শুনি। আমার বাবা মারা যাওয়ার পর এটাই প্রথম রমজান। তাই বাবার জন্য বেশি বেশি দোয়া করছি।
আগামী ঈদে আমব্রিনকে দেখা যাবে এনটিভির ‘খেলা খেলা সারাবেলা’ নামের একটি অনুষ্ঠানে। সেখানে উপস্থিত থাকবেন দুই তারকা ক্রিকেটার সৌম্য সরকার এবং তাসকিন আহমেদ। এছাড়া এসএ টিভি, বিটিভি, মাছরাঙা, আরটিভি, এশিয়ান টিভির একাধিক অনুষ্ঠানের উপস্থাপনায় দেখা যাবে এই লাস্যময়ী তারকাকে।


বিনোদন সময়'র অন্যান্য খবর

©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি