ঢাকা, মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭  ,
১০:৫৪:৩৩ জুন  ২২, ২০১৭ - বিভাগ: বিনোদন সময়


টিউবলাইটের প্রচারণায় থাকছেন না ঝু ঝু

Image

চিনা অভিনেত্রী ঝু ঝু। ‘দাবাং’ হিরো সালমানের খানের বিপরীতে অভিনয়ের মধ্যদিয়ে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়েছে এ বিদেশি অভিনেত্রীর। কবির খানের পরিচালনায় সল্লু মিয়ার নতুন ছবি ‘টিউবলাইটে’ ভাইজানের নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন ঝু ঝু। সুখবর হচ্ছে এই ঈদেই ২৩ জুন মুক্তি পাবে সালমানের ‘টিউবলাইট’।


কিন্তু ভালো খবরের মাঝে একটা খারাপ খবর হচ্ছে ছবির প্রচারণায় থাকতে পারছেন না নায়িকা ঝু ঝু। এই মুহূর্তে নিজ দেশে বেশ কিছু ছবি নিয়ে ভীষণ ব্যস্ত সময় পারছেন নায়িকা। যার কারণে টিউবলাইটের প্রচারণায় ভারতে আসতে পারছেন না তিনি। এমন খবরই জানা গেছে ছবির পরিচালক কবির খান ও নায়ক সালমানের ভাষ্য থেকে।

এর আগে মাতিন রে ট্যাংগু নামে টিউবলাইটের শিশু শিল্পীর সঙ্গে পরিচয় করিয়ে দেন সালমান এবং কবীর খান। সেখানে যেমন সংবাদমাধ্যমের সঙ্গে খুনসুটি শুরু করে মাতিন, তেমনি নাছোড় সাংবাদিকদের প্রশ্নেরও যোগ্য জবাব দেয় সে।

ঐতিহাসিক চীন-ভারত যুদ্ধের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে সালমানের ‘টিউবলাইট’। ছবিটি প্রযোজনা করেছেন সালমান খান। আর পরিচালনা করেছেন কবির খান। যেখানে সালমান খান একজন ভারতীয় নাগরিকের চরিত্রে অভিনয় করেছেন।

ছবিটির জন্য সংগীত পরিচালনা করেছেন জুলিয়াস পেকিয়াম ও প্রীতম চক্রবর্তী। এতে বিভিন্ন চরিত্রে সালমান খান ছাড়াও অভিনয় করেছেন চিনা অভিনেত্রী ঝু ঝু, সালামের ভাই সোহেল খান, মাতিন রে তঙ্গু, নাসির খান, মোহাম্মদ জিসান আইয়ূব এবং ওম পুরী। এছাড়াও ছবিটিতে একটি বিশেষ দৃশ্যে স্বল্প সময়ের জন্য পর্দায় হাজির হতে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানকে।

এর আগে ‘টিউবলাইটে’ সালমানের নায়িকা কে হবেন তা নিয়ে চলছিল নানা জল্পনা কল্পনা। বলিউডের দুই সুপার হিরোইন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে শুরু হয়েছিল তুমুল আলোচনা। পরিচালক কবির খানের পছন্দ ছিল ক্যাটরিনাকে। অন্যদিকে সালমানের ইচ্ছা ছিল প্রথমবারের মত দীপিকার সাথে জুটি বেধে কাজ করার। কিন্তু সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে চীন থেকে উড়ে আসেন ঝু ঝু। অবশেষে তিনিই হন ‘টিউবলাইটে’ সালমানের নায়িকা।

বিনোদন সময়'র অন্যান্য খবর

©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি