‘কেজিএফ: চ্যাপ্টার টু’ মুক্তির দিনে সরকারি ছুটির দাবি

0
0

বিনোদন ডেস্ক

এ বছরের বহুল প্রতীক্ষিত ছবিগুলোর তালিকায় শীর্ষ স্থানেই রয়েছে প্রশান্ত নাথ পরিচালিত ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। আগামী ১৬ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘কেজিএফ’ ছবির সিক্যুয়েল এটি।

এরইমধ্যে প্রকাশ পেয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’-এর ট্রেলার যা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে দর্শকমহলে। সেই সঙ্গে সবচেয়ে কম সময়ে বেশি ভিউয়ের রেকর্ডও গড়েছে ট্রেলারটি।

মজার বিষয় হলো- ‘কেজিএফ: চ্যাপ্টার টু’-এর মুক্তির দিনে সরকারি ছুটি দেওয়ার অনুরোধ জানিয়েছেন ছবিটির প্রধান অভিনেতা যশের ভক্তরা।

এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যশের ভ্ক্তদের লেখা একটি চিঠি। যেখানে লেখা রয়েছে, “আমরা সকলেই জানি আগামী ১৬ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। ছবিটি দেখার জন্য সকলেই মুখিয়ে রয়েছেন। তাই আমাদের অনুরোধ ওই দিনটিকে সরকারি ছুটি হিসেবে ঘোষণা করা হোক। আমাদের অনুভূতিটুকু একটু বোঝার চেষ্টা করুন। এটি শুধুমাত্র একটি ছবিই নয়, এটি জড়িয়ে রয়েছে আমাদের আবেগের সঙ্গেও।

‘কেজিএফ: চ্যাপ্টার টু’তে নায়ক হিসেবে যশকে দেখা গেলেও। এতে ভিলেন হিসেবে পাওয়া যাবে সঞ্জয় দত্তকে। তাদের পাশাপাশি আরও রয়েছেন প্রকাশ রাজ ও রাভিনা ট্যান্ডন। নায়িকা হিসেবে আছেন শ্রীনিধি শেঠি।

‘কেজিএফ: চ্যাপ্টার টু’-এর সংগীত পরিচালনা করেছেন রবি বাসরুর।