ক্র্যাব সেরা প্রতিবেদন পুরস্কার পেলেন ৮ সাংবাদিক

0
4

নিজস্ব প্রতিবেদক

ক্র্যাব সেরা প্রতিবেদন পুরস্কার-২০১৯ ও সম্মাননা প্রদান অনুষ্ঠান শনিবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান ও নুরে আলম মিনা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ক্র্যাবের সিনিয়র সদস্য আলাউদ্দিন আরিফ। গীতা পাঠ করেন বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক বরুন ভৌমিক নয়ন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্র্যাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু। শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্র্যাবের সহ-সভাপতি মোরছালীন বাবলা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সহ-সভাপতি ওসমান গনি বাবুল, ক্র্যাবের সাবেক সহ-সভাপতি মিজান মালিক ও মির্জা মেহেদী তমাল, ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক সরোয়ার আলম।

অনুষ্ঠানে ক্র্যাব সেরা প্রতিবেদন পুরস্কার-২০১৯ মনোনীত ৮ জনকে পুরস্কার ও সম্মাননা দেয়া হয়। পুরস্কার প্রাপ্তরা হলেন প্রথম আলোর হুজায়ফা মুহাম্মদ (আহমেদ জায়িফ), সময় টিভির খান মুহাম্মদ রুমেল, এনটিভির সফিক শাহীন, দীপ্ত টিভির আসিফ জামান সুমিত, বাংলাভিশনের দিপন দেওয়ান, বাংলা ট্রিবিউনের আমানুর রহমান রনি ও ডেইলি স্টারের জামিল খানকে দুইটি ক্যাটাগরিতে পুরুস্কৃত করা হয়। এছাড়া ক্র্যাব কার্যনির্বাহী কমিটি-২০১৯ এর নেতৃবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।