ছেলে ও তার প্রেমিকাকে নিয়ে মালদ্বীপে শ্রাবন্তী

0
8
ছেলে ও তার প্রেমিকাকে সঙ্গে নিয়ে মালদ্বীপে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক :

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির একমাত্র ছেলে ঝিনুক তথা অভিমন্যু চ্যাটার্জি। ছেলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নায়িকার। হাজারো বিতর্কের মাঝেও অভিমন্যুকে আগলে রেখেছেন তিনি। ছেলের প্রেমিকা মডেল দামিনীর সঙ্গেও তার বেশ ভালো সম্পর্ক। ৪ বছর ধরেই প্রেম করছেন অভিমন্যু-দামিনী।

অভিমন্যু-দামিনী ঘুরতে ভালোবাসেন। কখনও রাজস্থান তো কখনও কাশ্মীর ঘুরতে যান তারা। গত মাসে ছেলে ও তার প্রেমিকাকে সঙ্গে নিয়ে কাশ্মীর বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী। এবার তাদের নিয়ে মালদ্বীপে উড়াল দিয়েছেন নায়িকা। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে কিছু জানাননি।

হিন্দুস্তান টাইমসের খবর, অভিমন্যু ও দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে মালদ্বীপের দৃশ্য। বিমানের জানালা দিয়ে মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দী করেছেন তারা। রিসোর্টের ভেতরের কিছু সৌন্দর্যও উঠে এসেছে ইনস্ট্রাগ্রাম স্টোরিতে। পূর্ণিমার রাতে নৈসর্গিক সৌন্দর্য ক্যামেরাবন্দী করেছেন দামিনী।

এর আগে স্বামী রোশনের সঙ্গে শ্রাবন্তী-অভিমন্যু যখন মালদ্বীপ ঘুরতে যান তখনও তাদের সফর সঙ্গী হয়েছিলেন দামিনী। তাদের সেই সফরে রোশানের উপস্থিতি থাকলেও এবার তিনি নেই। কেননা দীর্ঘদিন ধরেই তৃতীয় স্বামী রোশানের থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী। তবে রোশানের সঙ্গে এখনও বিচ্ছেদ হয়নি শ্রাবন্তীর। তাদের দাম্পত্যের ঠাণ্ডা কলহ আদালত পর্যন্ত গড়িয়েছে।

সম্প্রতি শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর বিরুদ্ধে অশ্রাব্য ভাষায় গালিগালাজের অভিযোগ তুলেছেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা। ছেলের এমন কাণ্ডে শ্রাবন্তীর কাছেও বিচার দিয়েছেন তিনি। আর তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্যান্ডির অভিযোগের কড়া জবাব দিয়েছেন অভিমন্যু।

স্যান্ডি সাহাকে ‘নির্বোধ’ আখ্যা দিয়ে অভিমন্যু লিখেছেন, ‘এক নির্বোধের ছড়ানো গুজবে যদি আপনারা মনে করে থাকেন যে আমি হোমোফোবিক। তাহলে বলে রাখি, আমি এক্কেবারেই হোমোফোবিক নই, আর LGBTQ (লেসবিয়ান, গে, বায়োসেক্সুয়াল, ট্রান্সজেন্ডার, কুইয়ার) মানুষদের সমর্থন করি।’

ইনস্টাগ্রামের আরেকটি স্টোরিতে তিনি লিখেছেন, ‘অ্যাটেনশন সিকারদের বলা কথায় কান দেবেন না, তাদের গুরুত্ব দেবেন না।’

ছেলের এই বার্তা দুটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন শ্রাবন্তী। ছেলেকে নিয়ে তিনি কতটা গর্বিত সেটি আরও একবার জানান দিয়েছেন এই অভিনেত্রী।