জাতীয় যুব সংহতির ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
49

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতির আহবায়ক এইচ এম শাহরিয়ার আসিফ বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে জাতীয় যুব সংহতি কখনো পিছপা হবে না। দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে জাতীয় যুব সংহতি দুর্বার বেগে এগিয়ে যাবে। মানুষের আস্থা ও ভালোবাসার সংগঠন জাতীয় যুব সংহতিকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান তিনি।

শুক্রবার সকালে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল মিলনায়তনে জাতীয় যুব সংহতির ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যবিধি অনুসরণ করে অনুষ্ঠিত আলোচনায় অংশ নেন জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরি শাহিন, যুগ্ম আহ্বায়ক মোঃ হেলাল উদ্দিন, হেলাল উদ্দিন হেলাল, শেখ সারোয়ার, দিন ইসলাম শেখ, যুব সংহতির কেন্দ্রীয় সদস্য মাইনুদ্দিন মাইনু, জিয়াউর রহমান বিপুল, মোঃ নজরুল ইসলাম, ওমর আলী খান মন্নাফ, আজাদ হোসেন হাজারী, শাহিন আলম, এডভোকেট আবু ওয়াহাব, সালাম হাওলাদার, কাজী শাহিন। জাতীয় যুব সংহতির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এর নেতা-কর্মীরা জন্মদিনের অনুষ্ঠানে অংশ নেন। এর আগে সকাল ৯টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জাতীয় যুব সংহতির আহবায়ক এইচ এম শাহরিয়ার আসিফ ও সদস্য সচিব আহাদ ইউ চৌধুরি শাহিন। এসময় পায়রা ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচির সূচনা করেন যুব সংহতির শীর্ষ নেতৃবৃন্দ। বেলা সাড়ে ৯টায় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন জাতীয় যুব সংহতির নেতৃবৃন্দ।

বেলা ১০টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জন্মদিনের কেক কেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভা শেষে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।