বড় পর্দায় অপূর্ব সাথে নুসরাত ফারিয়া; আজ থেকে শুরু সিনেমার শুটিং

0
67

আবারও বড় পর্দায় আসছেন অপূর্ব। এবার তার সাথে জুটি বাধবেন নুসরাত ফারিয়া। ‘যদি…কিন্তু…তবুও’ নামে সিনেমায় দেখা যাবে এই জুটিকে। সিনেমাটি পবিচালনা কারবেন নন্দিত পরিচালক শিহাব শাহীন। ‘ছুঁয়ে দিলে মন’ মুক্তির পাঁচ বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।

এই সময়ের টিভি পর্দার ব্যস্ত ও জনপ্রিয় অভিনেতা অপূর্ব। এর আগে তাকে দেখা গিয়েছিল ‘গ্যাংস্টার রিটার্নস’ সিনেমায়। এরপর আর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। গত জানুয়ারিতে এ জুটি চুক্তিবদ্ধ হয়েছিলেন অনলাইনের জন্য নির্মিত শিহাব শাহীনের চলচ্চিত্র ‘যদি কিন্তু তবুও’তে। সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিল ২৫ ফেব্রুয়ারি। কিন্তু এই তারিখের প্রায় দুই সপ্তাহ পর বুধবার (১১ মার্চ) থেকে কক্সবাজারে ‘যদি..কিন্তু..তবুও’র শুটিং শুরু হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন শিহাব শাহীন। তিনি বলেন, ১ মার্চ থেকে আমরা শিল্পীদের নিয়ে অনুশীলনের কাজ শুরু করেছি। মাঝে বিরতি দিয়ে মঙ্গলবার পর্যন্ত (১০ মার্চ) অনুশীলন চলবে। এরপর বুধবার থেকে শুটিংয়ের ক্যামেরা চালু হবে। টানা ২২ দিন কক্সবাজারে শুটিং করবো।

শুটিং শুরু হওয়ার আগে ছবিটির জন্য একটি ফটোশুটে অংশ নেন এই ছবির নায়ক ও নায়িকা। অপূর্ব বলেন, শিহাব শাহীন ভাই আমার গুরু। তার গল্প শুনেই রাজি হই, কাজটা মিস করতে চাইনি। বলতে পারি, একটা অন্যরকম কিছু পাবে এবার দর্শক। এই ছবিটির মাধ্যমে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধছেন অপূর্ব ও নুসরাত ফারিয়া।

জানা গেছে, নানা ঘটনা ও রটনার মধ্য দিয়ে আগাবে রোমান্টিক ও কমেডি ধারার এই চলচ্চিত্রের গল্প। ১২০ মিনিট দৈর্ঘ্যের এই চলচ্চিত্রে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানা প্রমুখ।