ভোটারদের টিকা নেয়ার অনুরোধ সিইসি’র

0
2

নিজস্ব প্রতিবেদক
করোনাভাইরাসের টিকা নিয়ে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, ভোটের মতই একটি উৎসব চলছে বলে তার মনে হচ্ছে। সোমবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গিয়ে টিকা নেন নূরুল হুদা।
পরে তিনি সাংবাদিকদের বলেন, ‘ভোট উৎসবের মতোই টিকাদান উৎসব চলছে। আসলেই এটা একটা উৎসব। আমি অনুরোধ করব আমার ভোটারদেরকে, আপনারা প্রত্যেকে যার যার এলাকা থেকে এই টিকা গ্রহণ করুন। এটা কোভিড থেকে সুরক্ষার একটা অত্যন্ত ফলপ্রসূ উপায়।’
নির্বাচন কমিশন সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার, প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মো. ফজলুল কাদের এবং ইটিআই মহাপরিচালক ও ঢাকার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তাহ বেশ কয়েকজন এ সময় টিকা নেন।
৭২ বছর বয়সী নূরুল হুদা বলেন, কোনো রকমের সমস্যা ফেইস করিনি। আধা ঘণ্টা অবজারভেশনে ছিলাম। আমার কোনো অসুবিধা হয়নি। আমি টিকা নেওয়ার পরে কোনো প্রতিক্রিয়া অনুভূত হয়নি। সবাইকে নিঃসংকোচে টিকা নেওয়ার জন্য আহ্বান জানাই।
একই কেন্দ্র থেকে টিকা নিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
টিকা নিয়ে তিনি বলেন, ভ্যাকসিনটা নেয়ার পর এই মুহূর্তে নিজেকে নিরাপদ মনে করছি। আমার মনে হয় এই যে বিশ্বব্যাপী করোনার ছোবল, সেখানে থেকে আমি পুরোপুরি মুক্ত, এইটুকু বিশ্বাস আমার মধ্যে জন্ম হয়ে গেছে।
বাংলাদেশের ‘সবকিছু নিয়ে’ গুজব ছড়ানো হয় মন্তব্য করে তাতে কান না দিতে সবার প্রতি আহ্বান জানান প্রতিমন্ত্রী।