মেসির সাথে দেখা হচ্ছেনা নেইমারের

0
9

স্পোর্টস ডেস্ক :

ক্রীড়াবিশ্ব মুখিয়ে ছিল দুই বন্ধু লিওনেল মেসি ও নেইমারের মুখোমুখি দ্বৈরথ উপভোগ করার জন্য। কিন্তু ঘাতক ইনজুরির কারণে সেটা আপাতত হচ্ছে না। আর তাই উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ ফুটবলের প্রি-কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে ছাড়াই স্প্যানিশ পরাশক্তি বার্সেলোনার মুখোমুখি হচ্ছে ফরাসী জায়ান্ট প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)।

বার্সার মাঠ ন্যুক্যাম্পে রাতে হবে দু’দলের হাইভোল্টেজ ম্যাচ। চোটের কারণে নেইমার না খেলতে পারলেও মাঠে মাতানোর অপেক্ষায় আছেন কাতালানদের সেরা তারকা ও অধিনায়ক লিওনেল মেসি। ম্যাচটিতে নেইমার খেলতে পারলে দুই বন্ধুর দ্বৈরথ দেখতে পেতেন ফুটবলপ্রেমীরা। কিন্তু ঘাতক চোটের কারণে মেসির সাথে দেখা হচ্ছেনা ব্রাজিলিয়ান তারকার।

দিনকয়েক আগে ফরাসী কাপের ম্যাচে চোট পেয়েছেন নেইমার। ক্লিনিক্যাল পরীক্ষা ও বিশ্লেষণের পর পিএসজি জানিয়েছে, তাকে কমপক্ষে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। অর্থাৎ ১০ মার্চের আগে আর ফেরা হচ্ছে না নেইমারের। বার্সার বিরুদ্ধে প্রথম লেগে না থাকলেও ঘরের মাঠ প্যারিসের পার্ক দ্য প্রিন্সেসে ফিরতি লেগে দলের প্রাণভোমরাকে পাওয়ার আশা করছে পিএসজি।