লকডাউনকে ক্র্যাকডাউনে পরিণত করেছে সরকার : ফখরুল

0
3

নিজস্ব প্রতিবেদক

সরকার লকডাউনকে ক্র্যাকডাউনে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেছেন, লকডাউনকে ক্র্যাকডাউনে পরিণত করে বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার ও মিথ্যা মামলা দিয়ে দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে।

বিএনপির মহাসচিব বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরকে কেন্দ্র করে হেফাজতের দেওয়া কর্মসূচিকে কেন্দ্র করে সরকার নিজেরা বিভিন্ন ঘটনা তৈরি করে দেশব্যাপী বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৮১ জন নেতাকমীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারের পর পুলিশি নির্যাতনে পাবনায় দলের একজন এক কর্মীর মৃত্যু হয়েছে।

দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে ফখরুল বলেন, এই সরকারের আমলে দেশে গণতন্ত্র নিশ্চিহ্ন হয়ে গেছে। জনগণের ম্যান্ডেড নেই বলেই তারা চক্রান্ত করে বিরোধী নেতা-কর্মীদের উপর অত্যাচার নিপীড়ন করে একদলীয়য় শাষণব্যাবস্থা কায়েক করে ক্ষমতায় টিকে থাকতে চায়।

সরকার হেফাজতকে নিয়ন্ত্রণ করতে না পেরে বিএনপির নেতাকর্মীদের উপর চড়াও হয়েছে কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, শুধু বিএনপি নয়, সরকার সকল দলের উপরই নির্যাতন চালাচ্ছে। তাদের লক্ষ্য যেনো বিরোধী মতের কেউ আওয়াজ তুলতে না পারে।

খালেদা জিয়ার অসুস্থ্যতার প্রসঙ্গে তিনি বলেন, দলীয় চেয়ারপারসন এখনও ভালো আছেন, সুস্থ্য আছেন। এখনও তার কোনো ক্রিটিক্যাল সিমটম ধরা পড়েনি। খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় সকলের দোয়া চান তিনি।

 

 

 

 

 

মন্তব্য

দয়া করে আপনার মন্তব্য লিখুন
দয়া করে এখানে আপনার নাম লিখুন