সাভারে র‌্যাবের হাতে ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

0
1

নিজস্ব প্রতিবেদক

ঢাকা জেলার সাভারের ভাকুর্তা ইউনিয়ন থেকে ডিবি পুলিশের পোশাকসহ ভুয়া ডিবি পরিচয়দানকারী এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতের নাম মনির (৩৫) ।

সোমবার র‌্যাব-২-এর সহকারী পরিচালক এএসপি মো. আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, একদল মাদক ব্যবসায়ী ডিবির পরিচয় ব্যবহার করে সাভার এলাকার বিভিন্ন জায়গায় মাদক ব্যবসা করে আসছে, এমন তথ্য আসে র‌্যাবের কাছে। পরে র‌্যাব-২-এর একটি বিশেষ দল বিষয়টি নিয়ে মাঠ পর্যায়ে কাজ শুরু করে।

এরই প্রেক্ষিতে রোববার র‌্যাব-২ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার সাভার থানার ভাকুর্তা ইউনিয়নের শ্যালমাশী দুদু মার্কেট এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীকে ডিবির পোশাক পরিহিত অবস্থায় মাদক ক্রয়-বিক্রয়কালে আটক করে। জিজ্ঞাসাবাদে তার নাম মো. মনির (৩৫) এবং সে পুলিশের ডিবির সদস্য বলে পরিচয় দেয়।

তিনি আরও জানান, আভিযানিক দল তাকে ডিবির পরিচয় সংক্রান্তে আইডি কার্ড দেখাতে বললে, সে টালবাহানা শুরু করে এবং এক পর্যায়ে জানায় যে, মূলত সে একজন মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে তার বিরুদ্ধে মাদকসহ ২টি মামলা দায়ের হয়েছে এবং সম্প্রতি সে মাদকের মামলায় জামিনে বের হয়ে পুনরায় মাদক ব্যবসায়ের সাথে যুক্ত হয়েছে। এসময় নিয়মিত মামলা দায়েরের পাশাপাশি তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানিয়েছে র‌্যাবের এই কর্মকর্তা।