হিজড়াদের জন্য দেড় কোটি টাকা অনুদান দিয়েছেন অক্ষয় কুমার

0
28

অক্ষয় কুমার, যিনি বর্তমানে তার আসন্ন ছবি মুক্তি নিয়ে ব্যস্ত সময় পার করছেন,তারপরেও তিনি ভারতে হিজড়া সম্প্রদায়ের সমর্থন ও উন্নয়নে সময় দিচ্ছেন। এই অভিনেতা সম্প্রতি চেন্নাইয়ের হিজড়া সম্প্রদায়ের জন্য বাড়ি তৈরি করতে দেড় কোটি টাকা অনুদান দিয়েছেন।

অক্ষয়ের আসন্ন ছবি ”লক্ষ্মী বম্ব” পরিচালনা করছেন রাঘাভা লরেন্স, ফেসবুকে কিছু ছবি সহ বন্ধু এবং ভক্তদের সাথে অক্ষয়ের নতুন উদ্যোগের সংবাদটি শেয়ার করেছেন তিনি। উক্ত পোস্টে তিনি লিখেছিলেন, “আমি একটি ভাল খবর শেয়ার করতে চাই, অক্ষয় কুমার স্যার ভারতে প্রথমবারের মতো হিজড়া সম্প্রদায়ের বাড়ি তৈরির জন্য দেড় কোটি টাকা অনুদান দিচ্ছেন।” জানা গেছে, পরিচালক রাঘব লরেন্সের একটি চ্যারিটেবল ট্রাস্ট রয়েছে, যেটি চেন্নাইয়ের দুঃস্থ মানুষের জন্য কাজ করে। এবছর তার এ সংস্থাটি ১৫ বছরে পা দিচ্ছে। তাই এই বছর হিজড়া সম্প্রদায়ের বাসস্থান বানানোর নতুন কিছু উদ্যোগ নেওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের মে মাসে ‘লক্ষ্মী বম্ব’ সিনেমার প্রথম পোস্টার প্রকাশ করা হয়। সেই পোস্টারেই দেখা যায় অক্ষয় চোখে কাজল দিয়েছেন। পরে আরও একটি পোস্টারে শাড়ি পরা অবস্থায় অক্ষয়কে দেখা যায়। এটি সুপারহিট তামিল হরর কমেডি ‘কাঞ্চনা’র হিন্দি রিমেক। আগামী ২২ মে মুক্তি পাবে ছবিটি।